• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক হলেন কামিন্স 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০৩:১৮ পিএম
অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক হলেন কামিন্স 

কিছু দিন আগেই যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছিল অস্ট্রেলিয়ার টেস্ট অ♒ধিনায়ক টিম পেইনের বিরুদ্ধে। 🦄ফলে বিতর্কের মুখে অধিনায়কত্ব ছাড়তে বাধ্য হয়েছেন তিনি। আসন্ন অ্যাশেজে অস্ট্রেলিয়ার হয়ে অধিনায়কত্ব করবেন কে, তা নিয়ে কয়েকটা নাম শোনা যাচ্ছিল। এমনকি গুঞ্জন শোনা যাচ্ছিল টেস্ট ক্যাপ্টেন হতে যাচ্ছেন প্যাট কামিন্স। এবার গুঞ্জনই সত্য হল, অস্ট্রেলিয়ার টেস্ট দলের দায়িত্ব পেলেন প্যাট কামিন্স। 

২০১৯ সাল থেকে অস্ট্রেলিয়া দলের সহঅধিনায়কের দায়িত্ব পালন করে আসছিলেন কামিন্স। কামিন্সের সহকারী হিসেবে༺🌼 থাকবেন সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়া দলের প্রধান নির্বাহী নিক হকলি বিষয়টি নিশ্চিত করেছেন। 

টেস্ট ক্যাপ্টেন হওয়া নিয়ে নিজেকে সম্মানিত মনে করছেন কামিন্স। সংবাদ মাধ্যমে তিনি বলেন, 'এ্যাশেজ গ্রীষ্মের আগে এই ভূমিকা গ্রহণ করতে পেরে আমি সম্মানিত। আমি আশা করি আমি সেই নেতৃত্ব দিতে পারব যেটা টিম পেইন গত কয়েক বছরে দলকে দিয়েছে।'

প্যাট কামিন্স আরও বলেন, 'স্টিভ এবং অধিনায়ক হিসেবে আমি ছাড়াও এই স্কোয়াডে বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড় রয়েছে। এছাড়া দুর্দান্ত কিছু তরুণ খেলোয়াড় আছে আমাদের। এদের নিয়ে একটি শক্তিশালী দল গঠনের চেষ্টা করব আমরা।"

Link copied!